1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

এডভোকেট মাহবুব আলীকে মন্ত্রী দেখতে চান চুনারুঘাট-মাধবপুরবাসী

মোঃ জামাল হোসেন লিটন, চুনারুঘাট : সিলেট বিভাগে ক্লিন ইমেজের রাজনীতিবিদ হবিগঞ্জ-৪ (চুনারুঘাট-মাধবপুর) আসনের এমপি এডভোকেট মাহবুব আলীকে মন্ত্রী সভায় দেখতে চান চুনারুঘাট-মাধবপুরবাসী তথা হবিগঞ্জ জেলাবাসী। তাকে নিয়ে এখন নতুন স্বপ্ন দেখছে চুনারুঘাট-মাধবপুরবাসী তথা হবিগঞ্জ জেলাবাসী। তাদের প্রত্যাশা, প্রধানমন্ত্রী এডভোকেট মাহবুব আলীকে মন্ত্রিসভায় স্থান দিবেন।

তারা মনে করেন, ক্লিন ইমেজের অধিকারী রাজনীতিবিদ এডভোকেট মাহবুব আলী দলমত নির্বিশেষে সবার জন্য কাজ করবেন। চুনারুঘাট পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ আবু তাহের মিয়া মহালদার বলেন, আওয়ামীলীগ ছাড়াও দলমত নির্বিশেষে মানুষ এডভোকেট মাহবুব আলীকে ভালবেসে এবং প্রধানমন্ত্রীর উন্নয়নের সঙ্গে একাত্ম হয়েই মানুষ নৌকায় ভোট দিয়েছেন।

শুধু চুনারুঘাট-মাধবপুর নয়, সিলেট বিভাগে সর্বোচ্চ ভোটের ব্যবধানে তিনি এমপি নির্বাচিত হয়েছেন।

বিগত ২০১৪ সালের সংসদ নির্বাচনে এ আসনে প্রথম বারের মত এমপি নির্বাচিত হন সাবেক এমপি আসাদ আলী মাওলানার ছেলে এডভোকেট মাহবুব আলী। তিনি এমপি নির্বাচিত হওয়ার পর থেকেই চুনারুঘাট ও মাধবপুর উপজেলায় রাস্তাঘাটসহ বিভিন্ন উন্নয়ন মূলক কাজ করে তৃণমূল নেতাকর্মীসহ সাধারণ মানুষের হৃদয় জয় করেন।

এডভোকেট মাহবুব আলী তার নির্বাচনী এলাকার যেখানেই গেছেন, সেখানেই ছিল অসংখ্য নেতাকর্মীদের ভিড়। মানুষ যখন খবর পেয়েছে এডভোকেট মাহবুব আলী এই পথ দিয়ে যাবেন, তখন থেকেই তার অপেক্ষায় থেকেছে তারা। তিনি কাউকে না আসতে বললেও মোটরসাইকেল নিয়ে আগে থেকেই প্রস্তুত থেকেছেন তারা। যেখানে লাখ লাখ টাকা খরচ করলেও কর্মী খুঁজে পাওয়া যায় না, সেখানে এডভোকেট মাহবুব আলীর ক্ষেত্রে ঘটেছে সম্পূর্ণ উল্টো।

নিজ খরচে তাদের প্রিয় নেতা মাহবুব আলীর নির্বাচনী প্রচারে অংশ নিয়েছেন। আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠন ছাড়াও তরুণ সমাজ, সাধারণ ভোটার, বিভিন্ন রাজনৈতিক দল ও শ্রেণি-পেশার মানুষ তার জন্য ভোটপ্রার্থনা করেছেন। বিষয়টি এমন হয়ে গিয়েছিল যে, ‘দল যার যার, মাহবুব আলী সবার’। ভোটের মাঠেও দেখা গেল তার প্রতিফলন।

বেসরকারি প্রকাশিত ফলাফলে এডভোকেট মাহবুব আলীর নৌকা মার্কা ৩ লাখ ১৪ হাজার ৯শত ৯৩ ভোট ও ঐক্যফ্রন্ট মনোনীত অধ্যাপক আহমদ আব্দুল কাদের ধানের শীষ মার্কা ৪৬ হাজার ৬শত ২০ ভোট পেয়েছেন। ২ লাখ ৬৮ হাজার ৩৩৭ ভোট বেশি পেয়ে এডভোকেট মাহবুব আলী এমপি নির্বাচিত হয়েছেন। স্বল্পভাষী ও প্রচারবিমুখ এডভোকেট মাহবুব আলী বিজয় লাভের পর প্রতিক্রিয়ায় সাংবাদিকদের জানিয়েছেন, চুনারুঘাট-মাধবপুরবাসীর যোগাযোগ ব্যবস্থার টেকসই উন্নয়ন, স্বাস্থ্য, শিক্ষা, কৃষি ও খেলাধুলার উন্নয়নে কাজ করবেন।

চুনারুঘাট-মাধবপুরে এরই মধ্যে আস্থার নাম এডভোকেট মাহবুব আলী।

     এই ক্যাটাগরীর আরো খবর