1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

বিমান প্রতিমন্ত্রী মাহবুব আলীকে ফুলেল শুভেচ্ছা জানালেন চেয়ারম্যান সনজু চৌধুরী

চুনারুঘাট প্রতিনিধি : হবিগঞ্জ-৪ (চুনারুঘাট-মাধবপুর) আসনে আওয়ামীলীগের নির্বাচিত সাংসদ এবং বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের নব-নির্বাচিত প্রতিমন্ত্রী হবিগঞ্জের কৃতি সন্তান এডভোকেট মোঃ মাহবুব আলী এমপিকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন চুনারুঘাট উপজেলা চেয়ারম্যান নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সনজু।

রোববার বিকেলে চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউপি চেয়ারম্যান সনজু চৌধুরী ও আওয়ামীলীগ এবং অঙ্গসংগঠনের নেতাকর্মীরা মাহবুব আলীর ঢাকার পল্টনস্থ কার্যালয়ে তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

এ সময় প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী সকলের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। তিনি চুনারুঘাট-মাধবপুর সহ হবিগঞ্জের বিভিন্ন বিষয়ের ব্যাপারে খোঁজ-খবর নেন।

শুভেচ্ছা বিনিময়ের সময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা নমির খাঁন, উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক হাসান আলী, ইউপি আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ আলাউদ্দিন, উপজেলা যুবলীগ নেতা ও বিশিষ্ট সমাজসেবক জাকির হোসেন পলাশ, সাংবাদিক নুরুল আমীন চিশতী, উপজেলা কৃষক লীগের সেক্রেটারি মুজিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক জামাল মিয়া, আওয়ামীলীগ নেতা আব্দুল হান্নান, ফরিদ মেম্বার, সাফু মেম্বার, যুবলীগ নেতা বেলাল, আঃ হান্নান, আবুল কাশেম, আলী রহমান, সাব্বির আহমেদ,
চা-শ্রমিক নেতা নটবর রুদ্ধ পাল, মাখন গোস্বামী, চন্দ্র তাঁতী, মহেশ্বর উড়াং
রিগ্যান সহ আরো অনেকে।

     এই ক্যাটাগরীর আরো খবর