1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com

৪ দিনের সফরে প্রতিমন্ত্রী এড. মাহবুব আলী হবিগঞ্জ আসছেন মঙ্গলবার

আবুল কালাম আজাদ, চুনারুঘাট : হবিগঞ্জ-৪ (চুনারুঘাট মাধবপুর) আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য নব নিযুক্ত বেসরকারি বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রনালয়ের দায়িত্বপ্রাপ্ত প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী এমপি প্রতিমন্ত্রী হওয়ার পর প্রথম ৪ দিনের সফরে হবিগঞ্জ আসছেন। হবিগঞ্জে অবস্থানকালে তিনি মরহুম পিতার কবর জিয়ারতসহ চুনারুঘাট, মাধবপুর ও হবিগঞ্জের বিভিন্ন পেশার নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করবেন।
প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী এমপি আগামীকাল মঙ্গলবার দুপুরে ঢাকা থেকে রওয়ানা দিয়ে বিকেলে মাধবপুর সওজ এর সার্কিট হাউজে অবস্থান করবেন। সেখান থেকে সাড়ে ৫টায় তার নিজবাড়ি মাধবপুর উপজেলার বুল্লা ইউনিয়নের বানেশ্বর গ্রামে যাবেন। সেখানে তার মরহুম পিতা সাবেক এমএলএ মাওলানা আসাদ আলীর কবর জিয়ারত শেষে রাতে মাধবপুর সার্কিট হাউজে রাত যাপন করবেন।

বুধবার সকাল সাড়ে ১০টায় জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসক ও গনমান্য ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় করবেন। বেলা সাড়ে ১১টায় তিনি জেলা বারে আইনজীবিদের সাথে এবং সাড়ে ১২টায় মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় করবেন। বিকেল আড়াইটায় তিনি জেলায় দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় শেষে চুনারুঘাট যাবেন। বিকেল সাড়ে ৩টায় তিনি চুনারুঘাট উপজেলার দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় শেষে মাধবপুর সার্কিট হাউজে গিয়ে রাতযাপন করবেন।

বৃহস্পতিবার সকাল ১০টায় তিনি মাধবপুর উপজেলা সভাকক্ষে প্রশাসনের কর্মকর্তাসহ গনমান্য ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় করবেন। বেলা সাড়ে ১২টায় তিনি তেলিয়াপাড়া স্মৃতিসৌধে শহীদদের স্মরনে পুস্পস্তবক অর্পন করবেন। দুপুর ২টায় তিনি চুনারুঘাট উপজেলা সভাকক্ষে উপজেলা প্রশাসন ও গনমান্য ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় শেষে মাধবপুর সার্কিট হাউজে রাত্রিযাপন করবেন।
শুক্রবার সারাদিন তিনি মাধবপুর উপজেলার আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময় করবেন। ঐদিন বিকেলে তিনি ঢাকায় ফিরে যাবেন। প্রতিমন্ত্রীর হবিগঞ্জে আগমনকে কেন্দ্র করে এখন হবিগঞ্জে সাজ সাজ রব। দলীয় নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ লক্ষ্য করা গেছে।

     এই ক্যাটাগরীর আরো খবর