1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

হবিগঞ্জে হেফাজতের বিক্ষোভ-মিছিল

নিজস্ব প্রতিনিধি : মায়ানমারে ষ্টেট কাউন্সিলর কুখ্যাত মানবতা বিরোধী অং সাং সুচির নেতৃত্বাধীন জান্তা সেনাবাহিনী কর্তৃক মুসলমানদের অবাধে গণহত্যা বন্ধ করে তাদের নাগরিক অধিকার ও স্বাধীনতার স্বীকৃতি দিয়ে নিজ দেশে পুনর্বাসন করতে জাতিসংঘ ও বিশ্ব নেতবৃন্দের প্রতি আহবান জানান হেফাজতে ইসলাম এর অন্যতম নায়েবে আমীর ও আমীরে হেফাজতের আস্থাভাজন শাইখুল হাদিস আল্লামা তাফাজ্জুল হক হবিগঞ্জী।

সোমবার (১৮ সেপ্টেম্বর) সকাল ১০টায় ঐতিহাসিক নুরুল হেরা মসজিদ কমপ্লেক্স চত্বরে হবিগঞ্জ জেলা হেফাজত ও ইসলামির সংগ্রাম পরিষদের উদ্যোগে মুফতি আব্দুল হক ও মাওঃ আব্দুল করিম আজহারের পরিচালনায় অনুষ্ঠিত বিশাল বিক্ষোভ মিছিল পূর্বে সংক্ষিপ্ত সমাবেশে তিনি আহবান জানান।

বিভিন্ন উপজেলার স্থানীয় নেতা-কর্মীদের খন্ড খন্ড মিছিলে হবিগঞ্জ শহর জনসমুদ্রে পরিণত হয়। স্মরণকালে ঐতিহাসিক হবিগঞ্জী দাঃ বাঃ নেতৃত্বে বিশাল মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। বাংলাদেশে আশ্রয়রত রোহিঙ্গা শরণার্থীদের সার্বিক সহযোগিতার জন্য হবিগঞ্জের সকল উপজেলা থেকে ত্রাণ সংগ্রহ করতে জেলাবাসীর প্রতি আহবান জানান তিনি।

এতে উপস্থিত ছিলেন মাওঃ শামসুল হক সাদী, মাওঃ আতাউর রহমান, মাওঃ মুকলিছুর রহমান, মুফতি আব্দুল হান্নান, মুফতি সিদ্দিকুর রহমান, মাওঃ আব্দুল মালিক চৌধুরী, মাওঃ ইদ্রিছ আহমদ, মাওঃ আব্দুল জলিল ইউসুফি, মাওঃ আইয়ুব বিন সিদ্দিক, মাওঃ মাসরুরুল হক, হাফেজ আব্দুর রহমান, মাওঃ ইকবাল হোসেন, হাফেজ ফেদাউল করিম, মাওঃ ওয়াজেদ আলী, মাওঃ শফিকুল ইসলাম, মাওঃ খায়রুল ইসলাম, মাওঃ আব্দুল কদ্দুস, মাওঃ তাফিমুল হক, মাওঃ আশিকুর রহমান, মাওঃ মামনুনুল হক, মুফতি আমিন আহমদ, মাওঃ সিব্বির আহমদ, মাওঃ কামরুল ইসলাম, মাওঃ হেলাল আহমদ, মাওঃ ফরিদ আহমদ, মাওঃ আশিকুর রহমান প্রমুখ।

পরিশেষে বিশ্ব মুসলিম শান্তির জন্য মোনাজাতের মাধ্যমে মিছিল সমাপ্তি ঘোষণা করা হয়।

     এই ক্যাটাগরীর আরো খবর