1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে নববর্ষ উদযাপন

জনমত নিউজ : বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদের সদস্য, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি, সিলেট সিটি কর্পোরেশনের প্রথম মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের পরিবারের উদ্যোগে বাংলা নববর্ষ উপলক্ষে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

নিজ বাড়ির উঠানে সকাল থেকে সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে বিভিন্ন ধরনের পিঠা, গুড়ের তিলু, মুড়ির মোয়া, চিড়ার লাড্ডু, নিমকি ও দেশীয় খেলনা বিতরণ করা হয়।

সকাল থেকে দুপুর অব্দি আয়োজিত অনুষ্ঠানে সবাইকে চটপটি, ফুচকা, পাটি সাপটা, মিষ্টি ও ডাব পরিবেশন করা হয়।

বদর উদ্দিন আহমদ কামরান সহ এসময় উপস্থিত ছিলেন, আছমা আক্তার কামরান, ডা. আরমান আহমদ শিপলু, ফারহানা আক্তার শাহানা, ফাতেহা ইয়াসমিন, আরিবাহ ইয়াসমিন, আহনাফ আহমদ আয়াত, তায়্যিবা ইয়াসমিন, এনাম আহমদ, নোহা, নিকিশা, নাফিজা, আকরাম, হাবিবুর রহমান মজনু, মাহবুব আহমদ, কামাল আহমদ, আব্দুর রহমান, কাজি মুকিত সুমন, সাইদুল হক সাইদ, নজির হোসেন লাহিন, এম. ছাব্বির আহমদ, সাইফুর রহমান, জঙ্গিনূর জীবান, জামিল হোসাইন, আবি আহমদ।

নিজ বাড়ির অনুষ্ঠানের পরে নগরীর বাগবাড়িস্হ শিশু মনি নিবাসে বাচ্চাদের জন্য গুড়ের তিলু, মুড়ির মোয়া, চিড়ার লাড্ডু এবং দেশীয় খেলনা নিয়ে যান কামরান পুত্র ডা. আরমান আহমদ শিপলু, পুত্র বধু ফারহানা আক্তার শাহানা, নাতনি ফাতেহা ইয়াসমিন ও আরিবাহ ইয়াসমিন। সমাজসেবা অধিদপ্তরের কর্মকর্তা সহ এসময় শিশুদের মাঝে খাবার ও খেলনা বিতরন করা হয়।

এ ব্যাপারে ডা. শিপলু বলেন, বাংলা বর্ষবরণ আমাদের জাতীয় উৎসব। সবার সাথে আনন্দ ভাগাভাগির জন্য আমাদের এই পারিবারিক আয়োজন।

     এই ক্যাটাগরীর আরো খবর