1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
জনগণের সাথে কথা বলছেন বিশিষ্ট মুরব্বি খন্দকার সফিক সরদার

শায়েস্তাগঞ্জ উপজেলায় নির্বাচন করছেন সফিক সরদার

নিজস্ব প্রতিবেদক : হবিগঞ্জ জেলার নবগঠিত শায়েস্তাগঞ্জ উপজেলার পরিচিত মুখ খন্দকার সফিক সরদার। এলাকার মানুষের কাছে তিনি ন্যায় ও সত্যের প্রতীক। দীর্ঘদিন ধরে তিনি এলাকার বিভিন্ন ছোট-বড় সমস্যার সমাধান করে আসছেন। এলকার মানুষ যেমন তাঁর কাছে প্রিয়, তেমনি সর্বস্তরের মানুষের কাছেও তিনি সমান প্রিয়। এলাকার ছোটবড় সবাই তাকে এক নামে চিনেন।

খন্দকার সফিক সরদার শায়েস্তাগঞ্জ উপজেলার ৮নং শায়েস্তাগঞ্জ ইউনিয়নের ৯নং ওয়ার্ডের লাদিয়া গ্রামের বাসিন্দা।

এদিকে, আগামী ১৮ জুন হবিগঞ্জ জেলার নবগঠিত শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদ’র প্রথম নির্বাচন অনুষ্ঠিত হওয়ার সম্ভাবনা রয়েছে। সেখানে উপজেলা ভাইস চেয়ারম্যান হিসেবে তাঁকে প্রতিদ্বন্দ্বি করার আহবান জানিয়েছেন এলাকাবাসী। জনগণের ডাকে সারা দিয়ে তিনি বিভিন্ন স্থানে প্রচারণা চালিয়ে আসছেন। বিভিন্ন গ্রামে প্রচারণা করার সময় সমর্থ ছাড়াও তাঁর সাথে জনগণের গণজোয়ার লক্ষ করা যায়।

জনগণের সাথে কথা বলছেন বিশিষ্ট মুরব্বি খন্দকার সফিক সরদার

এলাকাবাসী বলছেন- যুবক বয়স থেকেই তিনি এলাকার বিভিন্ন সমস্যা সমাধানে এগিয়ে আসতেন। এলাকার শিক্ষা ক্ষেত্রে প্রসারের জন্য তিনি সচেতনা সৃষ্টির লক্ষে কাজ করে গেছেন। এছাড়াও তিনি এলাকায় ন্যায় বিচারক হিসেবে সবাই প্রিয় মুখ। ছোট বড় সবাইকে তিনি সমান দৃষ্টিতে দেখেন। বিচার কার্য পরিচালনার ক্ষেত্রে তিনি সব সময় নিরপেক্ষতা অবলম্বন করে শায়েস্তাগঞ্জসহ জেলার বিভিন্ন স্থানে পরিচিত।

এ ব্যাপারে ভাইস চেয়ারম্যান প্রার্থী খন্দকার সফিক সরদার বলেন- ‘ভোট দিবে তৃণমূল জনগণ। তাই বাড়ি বাড়ি গিয়ে ভোট ও দোয়া কামনা করছি। দলমত নির্বিশেষে জনগণ আমাকে প্রতিশ্রুতি প্রদান করছে। আমি নির্বাচিত হয়ে মানুষের পাশে থেকে উন্নয়ন করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করছি।’

     এই ক্যাটাগরীর আরো খবর