1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com

লন্ডন প্রবাসী গাজীউর রহমানের অর্থায়নে সেহরি ও ইফতার সামগ্রী বিতরণ

চুনারুঘাট প্রতিনিধি : বিত্তবানদের সাথে তাল মিলিয়ে গরীব-দুঃখীরাও যেন পবিত্র মাহে রমজানে চলতে পারে এই নিমিত্তে চুনারুঘাটে সেহরি ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

গতকাল চুনারুঘাট উপজেলার নরপতি গ্রামের জমাদার বাড়ীতে প্রতি বছরের ন্যায় এবারও আলী আসকর-আয়মনা এডোকেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাস্ট, ইউকে’র উদ্যোগে ট্রাস্টের চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি, সমাজসেবক ও লন্ডন প্রবাসী গাজীউর রহমান গাজী’র অর্থায়নে মাহে রমজান উপলক্ষে প্রায় তিন শত জন গরীব-অসহায়দের মাধ্যে সেহরি ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ইউপি সদস্য আলহাজ্ব মোঃ আজগর আলী, বিশিষ্ট মুরব্বী মোঃ সফিক মিয়া, বিশিষ্ট ব্যবসায়ী মালেক চৌধুরী, খালেদুর রহমান, পাবেল রহমান সহ আরো অনেকে।

গাজীউর রহমান গাজী জানান, পবিত্র রমজান মাসে গরীব-দুস্থরা যেন সমাজের অন্যদের মতো খাবার খেতে পারে, রোজা রেখে সকলের মতো যেন আনন্দ ভাগাভাগি করতে পারে এজন্যই দরিদ্রদের মাঝে সেহরি ও ইফতার সামগ্রী বিতরণ করেছি। ইনশাল্লাহ প্রতিবছর এ উদ্যোগ অব্যাহত থাকবে।

সেহরি ও ইফতার সামগ্রীতে মাথাপিঁছু- ৩কেজি চাল, ১কেজি ছোলা, ১কেজি ডাল, ২কেজি পেয়াজ, ১কেজি চিনি, ১কেজি লবণ, ১লিটার তেল, ২প্যাকেট সেমাই ছিল।

     এই ক্যাটাগরীর আরো খবর