1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com

চুনারুঘাটে ভারপ্রাপ্ত ইউএনও’র গাড়ীর ধাক্কায় শিশু আহত

# যোগদানের পর থেকেই ভারপ্রাপ্ত ইউএনও নুসরাত ফাতিমা অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে কঠোর অবস্থানে থাকায় একটি কু-চক্রী সিন্ডিকেট তাকে দমিয়ে রাখার জন্য বিভিন্নভাবে গুজব ছড়াচ্ছে।
# নুসরাত ফাতিমা বেপরোয়াভাবে গাড়ি চালিয়ে শিশুকে গুরুত্বর আহত করেছেন, তাকে বিপাকে ফেলতে দুষ্কৃতকারীরা এমন মন্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার করছে। কিন্তু প্রত্যক্ষদর্শীরা ও নুসরাত ফাতিমা জানান, তিনি গাড়ি চালাননি। চালিয়েছে তার ড্রাইভার।

ষ্টাফ রিপোর্টার : চুনারুঘাট উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার ভূমি নুসরাত ফাতিমার গাড়ীর ধাক্কায় সজিব মিয়া (৬) নামের এক শিশু গুরুত্বর আহত হয়েছে। সোমবার বিকেলে উপজেলার দেওরগাছ নামক স্থানে এঘটনাটি ঘটে। আহত সজিব মিয়া ওই গ্রামের সফর আলীর ছেলে।

জানা যায়, নুসরাত ফাতিমা সাতছড়ি থেকে চুনারুঘাট আসার পথে উক্ত স্থানে দূর্ঘটনাটি ঘটে। এদিকে একটি স্বার্থান্বেষী সিন্ডিকেট সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার করে, নুসরাত ফাতিমা নিজে বেপরোয়াভাবে গাড়ি চালিয়ে শিশুকে গুরুত্বর আহত করেছেন।

কিন্তু প্রত্যক্ষদর্শীরা ও নুসরাত ফাতিমা জানান, ইউএনও গাড়ি চালাননি। চালিয়েছে তার ড্রাইভার। তবে স্থানীয়রা অভিযোগ করেন, দূর্ঘটনার সময় কাউকে আহত সজিব মিয়ার ছবি তুলতে দেয়া হয়নি। এমনকি আহতের মা-বাবাকেও ছেলের এমন অবস্থায় কোনো খবর দেয়া হয়নি, এবিষয়টি সবার কাছে ঘোলাটে মনে হয়েছে।

ইউএনও নুসরাত ফাতিমা আরো জানান, ‘দেওরগাছ নামক স্থানে আমার গাড়ীটি পৌঁছলে সজিব নামের ওই শিশুটি আচমকা দৌড় দেয়। তখন ড্রাইভার গাড়ি নিয়ন্ত্রন করতে প্রাণপণ চেষ্টা করে, কিন্তু পুরোপুরি নিয়ন্ত্রণ করতে না পারায় ধাক্কা লেগে শিশুটি আহত হয়। আমরা তৎক্ষণাত তাকে হবিগঞ্জ হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে যাই। বর্তমানে সে চিকিৎসাধীন রয়েছে। ইনশাল্লাহ আশা করছি, আহত সজিব মিয়া দ্রæত সুস্থ হয়ে যাবে।’

দূর্ঘটনার সময় কাউকে আহত সজিব মিয়ার ছবি তুলতে দেয়া হয়নি কেন, এমন প্রশ্নে তিনি জানান, ‘ওই সময় ছবি তুলতে দেয়া ও আহতের মা-বাবাকে খবর দিতে অনেকটা সময় অপচয় হতো। আহতের চিকিৎসার কথা চিন্তা করেই এমনটা করতে দেইনি।

     এই ক্যাটাগরীর আরো খবর