1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

চুনারুঘাটের সকল সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে মামুন চৌধুরী’র মতবিনিময়

* চুনারুঘাটে ক্যান্সার হাসপাতাল নির্মাণের পরিকল্পনা করছেন মামুন চৌধুরী…

রায়হান আহমেদ : চুনারুঘাট উপজেলার সকল সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে ইংল্যান্ড প্রবাসী মামুন চৌধুরী মতবিনিময় করেছেন।

শুক্রবার সকালে উপজেলার ময়নাবাদ মফিজ উদ্দীন চৌধুরী দাখিল মাদ্রাসা অডিটোরিয়ামে শিক্ষা, স্বাস্থ্য, সংস্কৃতি ও মানবিক উন্নয়নের পরিকল্পনা গ্রহনের লক্ষে চুনারুঘাট উপজেলার সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের সঙ্গে ইংল্যান্ডের রাণীর কাছ থেকে পুরস্কার প্রাপ্ত বিশিষ্ট ব্যবসায়ি মামুন চৌধুরী ট্রাষ্টের উদ্যোগে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

প্রভাষক সোহাগের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, চুনারুঘাট রিপোর্টার্স ইউনিটির সভাপতি নুরুল আমিন, ধামালি’র সভাপতি এডভোকেট মোস্তাক আহাম্মদ বাহার, কবি ও শিক্ষক তাহের খান, ইউনুস আকমাল, জালাল আহমেদ, ওয়ান ব্যাংকের কর্মকর্তা রায়হান উদ্দিন, উপজেলা পোস্ট মাস্টার এস.এম মিজান, চুনারুঘাট সাংবাদিক ফোরামের সাবেক সভাপতি আব্দুর রাজ্জাক রাজু, প্রচার সম্পাদক নাজিরুজ্জামান শিপন প্রমুখ। উক্ত সভায় উপজেলার প্রায় ৫০টি সংগঠনের সভাপতি, সেক্রেটারি সহ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় মামুন চৌধুরী অভিব্যক্তি প্রকাশ করেন যে, চুনারুঘাটে একটি ক্যান্সার হাসপাতাল নির্মাণ করবেন। যেখানে ক্যান্সারে আক্রান্ত গরীব-দুঃখীরা চিকিৎসা সেবা নেবে। তিনি এ ব্যাপারে সকলের সহযোগিতা চেয়েছেন।

     এই ক্যাটাগরীর আরো খবর