1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com

এ.জেড.টি কিন্ডারগার্টেনে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

চুনারুঘাট প্রতিনিধি : “তাউসি গ্রাম একটি আলোকিত গ্রাম। এ গ্রামের একমাত্র ব্যক্তি যিনি মন্ত্রণালয়ে সচিব ছিলেন। তারই সুবাধে এই গ্রামকে সবাই চিনতো। আমরা আলো পাই সূর্যের কাছ থেকে, আর এই সিকান্দরপুর গ্রামকে আলোকিত করবে স্বপন তরফদারের এ,জেডটি কিন্ডারগার্টেন। আমরা ছোটবেলায় ভালো চেয়ারে বসে পড়তে পারি নাই, এই সুযোগ পাইনি।

তোমরা যারা শিশু এখন অনেক ভালোমানের পরিবেশে পড়ালেখা করার সুযোগ রয়েছে।” চুনারুঘাটের এ.জেড.টি কিন্ডারগার্টেনে অভিভাবক সমাবেশে উপরোক্ত কথাগুলো বলেছেন, লন্ডন ট্রেডিশনের কর্ণধার মোঃ মামুন চৌধুরী।

মানসম্মত ও যুগপোযোগী শিক্ষা প্রদানের ক্ষেত্রে এ.জেড.টি কিন্ডারগার্টেন পাঠদান পদ্ধতি অত্যান্ত যোগপযোগী এবং ছাত্র/ছাত্রীদের মননমীল ও সৃজনশীল জ্ঞান বিকাশে অভিভাবকদের এগিয়ে আসার আহবান জানান তিনি।

‘মেধা বিকাশই আমাদের অঙ্গিকার’ এই স্লোগানকে সামনে রেখে রবিবার সকাল ১১টায় চুনারুঘাট উপজেলার উবাহাটা ইউনিয়নের সিকান্দরপুর এ.জেড.টি কিন্ডারগার্টেন অভিভাবক সমাবেশ ও কৃতি ব্যক্তিকে সংবর্ধনা প্রদান অনুষ্ঠান কিন্ডারগার্টের মাঠ প্রাঙ্গনে আয়োজন করা হয়।

সমাবেশে বিগত ১ বছরের কিন্ডারগার্টেন সার্বিক উন্নতি, অগ্রগতি ও লেখাপড়ার মান উন্নয়ন এবং বার্ষিক পরীক্ষার ফলাফল নিয়ে অভিভাবকদের সাথে মতবিনিময় করা হয়। সমাবেশে সভাপতিত্ব করেন কিন্ডারগার্টেনের প্রতিষ্ঠাতা আব্দুল ওয়াহেদ তরফদার মাষ্টার। এতে প্রধান অতিথি ছিলেন- সংবর্ধিত ব্যক্তি বিশিষ্ট ব্যবাসয়ী, লন্ডন ট্রেডিশনের কর্ণধার মোঃ মামুন চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন, চাটপাড়া ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার ইংরেজি প্রভাষক এহতেরামুল হক সোহাগ, ডেন্টিস্টি এসএম আলমগীর, চুনারুঘাটের ব্যকস সদস্য সাজিদুল ইসলাম, চুনারুঘাট সাংবাদিক ফোরামের সভাপতি খন্দকার আলাউদ্দিন, সাবেক সভাপতি আব্দুর রাজ্জাক রাজু, সাধারণ সম্পাদক রায়হান আহমেদ প্রমূখ।

অভিভাবক সমাবেশের সার্বিক তত্ত্ববধানে ও সঞ্চালনায় করেন এ কে এম নুরুজ্জামান তরফদার স্বপন।

এতে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন- উক্ত কিন্ডারগার্টেনের সহকারী শিক্ষিকা মোছাঃ খাইরুন্নেছা তরফদার, সহকারী শিক্ষিকা জোনাকী আক্তার, সহকারী শিক্ষিকা লিজু আক্তার, সহকারী শিক্ষিকা নাজমুন নাহার, সহকারী শিক্ষক জুনাইদ আহমেদ ও ওয়ালিয়া তরপদার সহ অন্যান্য অভিভাবকবৃন্দ।

     এই ক্যাটাগরীর আরো খবর