1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com

বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা হবিগঞ্জ জেলা শাখার কাউন্সিল সম্পন্ন

আলী- সভাপতি, এমএ কাদির- সম্পাদক, সুমন- সাংগঠনিক সম্পাদক

এসএম সুলতান খান : বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা হবিগঞ্জ জেলা শাখার কাউন্সিল সম্পন্ন হয়েছে। ২৯ শে অাগষ্ট শনিবার সকাল ১০টায় হবিগঞ্জ প্রেস ক্লাবে শহীদে মিল্লাত আল্লামা শায়খ নূরুল ইসলামী ফারুকী (রহ:) এর স্মরণ সভা এবং জেলা অনুগামী সম্মেলন ও কাউন্সিল-২০২০ অনুষ্ঠিত হয়।

জেলা সভাপতি ছাত্রনেতা মুহাম্মদ নূরুদ্দীনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মুহাম্মদ ইদ্রিস আলীর উপস্থাপনায় অনুষ্ঠিত জেলা অনুগামী সম্মেলন ও কাউন্সিলে প্রধান অতিথি ছিলেন- বাংলাদেশ ইসলামী ফ্রন্ট হবিগঞ্জ জেলা শাখার সভাপতি জননেতা অধ্যক্ষ গোলাম সরোয়ারে আলম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ ইসলামী ফ্রন্ট হবিগঞ্জ জেলা শাখার সহ-সভাপতি জননেতা সাইফুল মস্তোফা, সাধারণ সম্পাদক মুহাম্মদ জাহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মুফতি তাহির উদ্দীন সিদ্দিকী, সহ- সাংগঠনিক সম্পাদক মাওলানা খাইরুদ্দীন, সহ- সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ আব্দুল ওয়াহেদ বাচ্চু, বাংলাদেশ ইসলামী যুবসেনা হবিগঞ্জ জেলা শাখার সভাপতি যুবনেতা মুহাম্মদ হাবিবুর রহমান হাবিব, সিনিয়র সহ-সভাপতি যুবনেতা মাওলানা আব্দুল কাদির, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ মোশাহিদ আলী।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদের ছাত্রকল্যাণ সম্পাদক ছাত্রনেতা সাইফুদ্দীন আহমদ।

বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক ছাত্রনেতা মুহম্মদ শাহ আলম, সহ সাংগঠনিক সম্পাদক ছাত্রনেতা মুহম্মদ মঈনুল ইসলাম সদস্য ছাত্রনেতা মুহাম্মদ উমর ফারুক। প্রধান নির্বাচন কমিশনার ছিলেন বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ছাত্রনেতা কউসার আহমদ রুবেল।

অনুগামী সম্মেলন শেষে প্রধান নির্বাচন কমিশনার পাঁচ সদস্যে একটি নির্বাচন কমিশন গঠন করে ডেলিগেটদের সম্মতিক্রমে সৈয়দ মুহাম্মদ আলী বশনীকে সভাপতি, মুহাম্মদ মামুনুর রশীদকে সিনিয়র সহ-সভাপতি, মুহাম্মদ বিলাল মিয়া ইদ্রিস আলীকে সহ-সভাপতি, এমএ কাদিরকে সাধারণ সম্পাদক,মুহাম্মদ রহমত আলীকে সিনিয়র সাধারণ সম্পাদক, মুহাম্মদ জালাল উদ্দীন ও আফসার আহমদকে সহ-সাধারণ সম্পাদক, মুহাম্মদ আব্দুল আওয়াল সুমনকে সাংগঠনিক সম্পাদক, জুবায়ের আহমদ, নাহিদুল ইসলাম ও শাহিন আহমদকে সহ-সাংগঠনিক সম্পাদক, মুহাম্মদ আব্দুস সামাদকে অর্থ সম্পাদক, হাফেয আবিদুর রহমানকে শিক্ষা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক, জুনায়েদকে দাওয়াহ বিষয়ক সম্পাদক, আব্দুল্লাহ আল মামুনকে প্রচার ও প্রকাশনা সম্পাদক, মুহাম্মদ জাহাঙ্গীর আলমকে তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, আল আমিনকে সমাজসেবা ও আইন বিষয়ক সম্পাদক, বোরহান উদ্দীনকে মুক্তিযুদ্ধ ও গবেষনা সম্পাদক, আবু তাহেরকে সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক, মহিবুর রহমান রাজনকে ছাত্রকল্যাণ ও স্কুল বিষয়ক সম্পাদক এবং ফয়সল আহমদ, হেলাল উদ্দীন জাবেদ, সামছুল ইসলাম জাকি, হাফেয আবুল কাশেম, উজ্জল আহমদ, গোলাম সাফিউল আলম মাহিন, হানিফ আহমদ সজিব, সাফায়াত, মুহাম্মদ সাইফুর রহমান, মুহাম্মদ মুশাহিদ মিয়া ও মুহাম্মদ আজমলকে সদস্য করে ৩৩ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করেন প্রধান নির্বাচন কমিশন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- গোলাম সাফিউল আলম মাহিন, মুহাম্মদ মহিবুর রহমান রাজন, ফাইজুর রহমান মাহিন, জুবায়ের আহমদ, আমজল আহমদ, সাজন আহমদ, আব্দুল আওয়াল সুমন, হেলাল উদ্দীন জাবেদ, জাবেদ আহমদ, হাফেয আবুল কাশেম ও হাফেজ আব্দুল আজিজ প্রমূখ।

     এই ক্যাটাগরীর আরো খবর