1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

হবিগঞ্জ এসোসিয়েশন, ঢাকা’র নির্বাচন সম্পন্ন : কামরুল তরফদার সভাপতি, এমরান সম্পাদক

৩৩ সদস্য বিশিষ্ট কমিটির নির্বাচনে যারা মনোনয়ন দাখিল করেছিলেন তাদের বিপরীতে কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় মনোনয়ন দাখিলকারী ৩৩ জনই প্রার্থিত পদে নির্বাচিত বলে ঘোষিত হন।

নুরুল আমিন, চুনারুঘাট : দীর্ঘ ১৪ বছর পর হবিগঞ্জ এসোসিয়েশন, ঢাকা’র কার্যনির্বাহী পরিষদের নির্বাচন সম্পন্ন হয়েছে।

এতে দেশের বিশিষ্ট নাক কান গলা বিশেষজ্ঞ অধ্যাপক ডাক্তার কামরুল হাসান তরফদার সভাপতি এবং বাংলাদেশ ইসলামিক ফাউন্ডেশনের পরিচালক ও বিশিষ্ট লেখক-গবেষক ডঃ সৈয়দ শাহ এমরান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

উল্লেখ্য, বিগত ২৫ জুলাই, ২০১৯ তারিখে প্রথম তফসিল ঘোষণার মাধ্যমে নির্বাচন প্রক্রিয়া শুরু হলেও বিভিন্ন কারণে গতবছর এবং এবছর করোনা মহামারির কারণে নির্বাচন প্রক্রিয়া স্থগিত করা হয়।

নির্বাচন কমিশন যে পর্যায়ে নির্বাচন স্থগিত করেছিলেন সেই পর্যায় থেকে আবার প্রক্রিয়া শুরু করে গতকাল ৩১ আগস্ট নির্বাচন সম্পন্ন করেছেন। ৩৩ সদস্য বিশিষ্ট কমিটির নির্বাচনে যারা মনোনয়ন দাখিল করেছিলেন তাদের বিপরীতে কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় মনোনয়ন দাখিলকারী ৩৩ জনই প্রার্থিত পদে নির্বাচিত বলে ঘোষিত হন।

নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়া বাকী ৩১ জন হলেন, সহ-সভাপতি- ১ মোঃ সফিকুল বারী আউয়াল , সহ-সভাপতি -২ আলী ইদরিস এফ সি এ,যুগ্মসাধারণ সম্পাদক- ১ আ.ফ.ম সিরাজুল ইসলাম, যুগ্মসাধারণ সম্পাদক- ২ মোঃ সেলিম মিয়া চৌধুরী, কোষাধক্ষ্য -মোঃ রিপন কবীর লস্কর,সাংগঠনিক সম্পাদক মোঃ জাকির হোসেন,সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক- চৌধুরী আব্দুল মুকিত (পারভেজ চৌধুরী), শিক্ষা ও ছাত্র কল্যাণ সম্পাদক -আতাউর রহমান ইমরান, ক্রীড়া সম্পাদক -নেওয়াজ চৌধুরী, সমাজ কল্যাণ সম্পাদক- এ.কে.এম নুরুজ্জামান তরফদার (স্বপন), মহিলা বিষয়ক সম্পাদক- রেবেকা ইসলাম,দপ্তর সম্পাদক- মোঃ শফিউল ইসলাম রায়হান,প্রচার ও প্রকাশনা সম্পাদক ননী গোপাল দাশ চৌধুরী, নির্বাহী সদস্য- আবু সৈয়দ দিলজার হোসেন, মোঃ ফরুকুজ্জামান, সেলিম চৌধুরী,

জয়ন্ত কুমার দেব, বীর মুক্তিযোদ্ধা তৈয়বুর রহমান খান বাচ্চু, মাহবুবূল আলম মালু, মোঃ কামরুজ্জামান নয়ন, ইবনে জামান শামছু, লায়ন আহাদ চৌধুরী (শাহিন ), এ, কে, এম ফজলুল হক শিবলী, এস এম কামরুজ্জামান, শাহ আলম কবির, মোঃ সামছসুল আলম কবির ,তোফায়েল হাসান তপু ,এডভোকেট মোঃ আলমগীর , এডভোকেট আফসার উদ্দীন চৌধুরী, মুহাম্মাদ হাফিজুর রহমান ও শেখ নিজাম উদ্দিন।
নির্বাচন পরিচালনার জন্য গঠিত কমিশনের সম্মানিত সদস্য ছিলেন সর্বজনাব ইমরান রউফ, আবু তাহের মোহাম্মদ জাবের ও জাহাঙ্গীর আলম।

     এই ক্যাটাগরীর আরো খবর