1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

চুনারুঘাটে চা-শ্রমিকের মাঝে ও পূজামন্ডপে অনুদান দিলেন প্রতিমন্ত্রী মাহবুব আলী

রায়হান আহমেদ : হবিগঞ্জের চুনারুঘাটে পূজা মন্ডপ ও চা-শ্রমিকের মাঝে আর্থিক অনুদান বিতরণ করেছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বেসরকারিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মোঃ মাহবুব আলী এমপি।

বুধবার দুপুরে চুনারুঘাট উপজেলার বীর মুক্তিযোদ্ধা এনামুল হক মোস্তফা শহীদ অডিটোরিয়ামে তিনি এসব অনুদান বিতরণ করেন।

উপজেলার ৫হাজার ৫শত পঞ্চাশ জনের মাঝে ৫হাজার করে নগদ অর্থ বিতরণের লক্ষে ১ম ধাপে ২০জনকে ওই অর্থ প্রদান করা হয়। এ অনুদান সমাজসেবা অধিদপ্তর কর্তৃক চা-শ্রমিকদের জীবন মান উন্নয়ন কর্মসূচির আওতা থেকে বাস্তবায়িত।

এদিকে উপজেলায় শারদীয় দূর্গা পূজা সুষ্ঠু ও স্বয়ংসম্পূর্ণভাবে উদযাপনে ৭০টি পূজামন্ডপে ২০হাজার করে অনুদান প্রদান করেন প্রতিমন্ত্রী।

অনুদান অনুষ্ঠান উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মোঃ মাহবুব আলী এমপি।

সভাপতিত্ব করেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা সত্যজিত রায় দাশ। বিশেষ অতিথি ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর, এডিসি (সার্বিক) মর্জিনা বেগম, মহিলা ভাইস চেয়ারম্যান আবেদা খাতুন, অফিসার ইনচার্জ এম. আলী আশরাফ, সহকারী কমিশনার (ভূমি) মিলটন চন্দ্র পাল, সমাজসেবা কর্মকর্তা বারেন্দ্র চন্দ্র রায় সহ সরকারি-বেসরকারি কর্মকর্তাবৃন্দ, ইউপি চেয়ারম্যানবৃন্দ, আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

এছাড়াও হিন্দু-বৌদ্ধ-খৃষ্টান পরিষদের তহবিল থেকে ১৮টি পূজামন্ডপে ৩হাজার টাকা করে অনুদান বিতরণ করা হয়।

     এই ক্যাটাগরীর আরো খবর