1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

চুনারুঘাটে বিট ও কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত

মাদক, জঙ্গীবাদ, ইভটিজিং, নারী নির্যাতন ও বাল্যবিবাহ প্রতিরোধে লক্ষ্যে এ সভার আয়োজন করা হয়

রায়হান আহমেদ : চুনারুঘাটে মাদক, জঙ্গীবাদ, ইভটিজিং, নারী নির্যাতন ও বাল্যবিবাহ প্রতিরোধে জনসচেতনতা মূলক বিট ও কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেলে চুনারুঘাট থানার উদ্যোগে সদর ইউনিয়নের শ্রীকুটা বাজারে নরপতি দরগাহ গেইনের পাশে বিশিষ্ট সমাজসেবক ও কমিউনিটি পুলিশের সদস্য এম.এ মালেকের সার্বিক তত্ত্বাবধানে এ সভার আয়োজন করা হয়।

কমিউনিটি বিট পুলিশিং জোরদার ও জনসচেতনতা বৃদ্ধি করার লক্ষ্যে উপজেলার প্রত্যেক বিটে থানার উদ্যোগে এ গণসচেতনতা মূলক সভা করা হচ্ছে।

সভায় সভাপতিত্ব করেন- চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ এম. আলী আশরাফ।
প্রধান অতিথি ছিলেন- হবিগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদুল হাসান।

থানার ওসি (তদন্ত) চম্পক দাম ও এসআই মোতালেবের যৌথ পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন- চুনারুঘাট-মাধবপুর সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার নাজিম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম. আকবর হোসেন জিতু, সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ লিয়াকত হাসান, হেলিওস হোল্ডিংস কোম্পানির এম.ডি, কমিউনিটি পুলিশের সদস্য, বিশিষ্ট সমাজসেবক এম.এ মালেক, সদর ইউপি চেয়ারম্যান কাউছার আহমেদ বাহার, এডভোকেট কুতুব উদ্দিন, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সুধাংশু চন্দ্র দেব, বাজার সেক্রেটারি আহাদ চৌধুরী লিটন, বিশিষ্ট মুরুব্বি কদ্দুস মিয়া, ইউপি সদস্য আকবর আলী সহ আরো অনেকে।

পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে আলোচনা সভা শুরু হয়। এসময় অতিথিদের ফুল দিয়ে বরণ করা হয়।

সভায় বক্তরা মাদক, জঙ্গীবাদ, ইভটিজিং, নারী নির্যাতন ও বাল্যবিবাহ প্রতিরোধে জনসচেতনতা মূলক বিষয়ে আলোকপাত করেন।

     এই ক্যাটাগরীর আরো খবর