1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

“বঙ্গবন্ধু ও বাংলাদেশ অভিন্ন সত্তা”- বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী

প্রেস বিজ্ঞপ্তি : বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী এমপি বলেছেন, বঙ্গবন্ধু ও বাংলাদেশ অভিন্ন সত্তা। বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হত না, আমরা পেতাম না পরাধীনতার শৃংখল থেকে মুক্তি। সারা বিশ্বের মুক্তিকামী মানুষের অনুপ্রেরণার নাম বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২১ উপলক্ষে আজ রাজধানীতে হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁও কর্তৃক শিশুদের রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এবং এতিম ও দুস্থ শিশুদের মাঝে খাবার বিতরণ ও “মুজিব কর্নার” উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

তিনি আরো বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আজীবন গণমানুষের অধিকার নিশ্চিত করতে ও উন্নয়নে কাজ করেছেন। দেশের স্বার্থে, জনগণের স্বার্থে ও উন্নয়নের স্বার্থে তিনি উৎসর্গ করেছিলেন নিজেকে। এ দেশ ও দেশের মানুষকে তিনি স্থান দিয়েছেন সবকিছুর ঊর্ধ্বে।

প্রতিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর আদর্শ আমাদের পথ চলার আলোকবর্তিকা। তাঁর আদর্শকে জেনে নিজের মধ্যে ধারণ করতে হবে এবং সেই অনুযায়ী আমাদের ভবিষ্যৎ প্রজন্মকে গড়ে তুলতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা জাতির পিতার আদর্শকে সমুন্নত রেখে তাঁর স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার জন্য কাজ করছেন। বঙ্গবন্ধুর স্বপ্নের সফল বাস্তবায়ন হচ্ছে আজ বঙ্গবন্ধু কন্যার হাত ধরে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রি শেখ হাসিনার দূরদর্শী ও বহুমাত্রিক নেতৃত্বের কারণেই আজ আমরা উন্নয়নশীল দেশে উন্নীত হয়েছি।

বিশেষ অতিথির বক্তৃতায় বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মোঃ মোকাম্মেল হোসেন বলেন,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এদেশের মানুষের উন্নয়নে আজীবন সংগ্রাম করেছেন। আমাদের দিয়েছেন দেশ ও পতাকা। জাতির পিতার আদর্শের আলোকে আমাদের শিশুদের গড়ে তুলতে হবে যাতে তারা এদেশের যোগ্য নাগরিক হিসেবে গড়ে উঠতে পারে।

এরপরে,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২১ উপলক্ষে প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেল ও হোটেল ইন্টারকন্টিনেন্টালের পৃথক পৃথক আয়োজনে কেক কাটায় অংশ নেন প্রতিমন্ত্রী ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোঃ মিজানুর রহমান,হোটেল ইন্টারন্যাশনাল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোঃ আলমগীর, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব সুকেশ কুমার সরকার, বাংলাদেশ সার্ভিসেস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোঃ আব্দুল কাইয়ুম, হোটেল ইন্টারকন্টিনেন্টালে জেনারেল ম্যানেজার কেভিন ওয়ালেস,হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁও এর ভারপ্রাপ্ত জেনারেল ম্যানেজার আসিফ আহমেদ প্রমুখ।

     এই ক্যাটাগরীর আরো খবর