1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com

অতিরিক্ত ডিআইজি গিয়াস উদ্দিনের প্রশংসা কুড়িয়েছেন ​চুনারুঘাট থানা-পুলিশ

মোঃ জামাল হোসেন লিটন : ​হবিগঞ্জের ​চুনারুঘাট থানা পরিদর্শন করেছেন সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি গিয়াস উদ্দিন আহমদ পিপিএম । ৩১ মার্চ বুধবার সকাল ১০ টায় তিনি চুনারুঘাট থানায় পৌঁছান। এ সময় হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা, সার্কেল এএসপি মহসিন আল মুরাদ, চুনারুঘাট থানার ইন্সপেক্টর চম্পক দাম সহ অন্যান্য কর্মকর্তারা অতিরিক্ত ডিআইজি কে ফুলেল শুভেচ্ছা জানান।

পরে চুনারুঘাট থানা প্রাঙ্গণে চুনারুঘাট থানার ওসি মো: আলী আশরাফ এর নেতৃত্বে একদল চৌকশ পুলিশ অতিরিক্ত ডিআইজি মো: গিয়াস উদ্দিন পিপিএম কে গার্ড অফ অনার প্রদান করেন। এরপর দিনব্যাপী অতিরিক্ত ডিআইজি থানার অস্ত্রাগার, মালখানা, ডিউটি রেজিস্টার, বিট পুলিশিং সহ থানার বিভিন্ন ইউনিট পরিদর্শন করেন।

পুলিশের একটি সূত্র জানিয়েছে, চুনারুঘাটে পুলিশের বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেছেন সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মো. গিয়াস উদ্দিন আহমদ পিপিএম ।

এসময় উপস্থিত ছিলেন- হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা (বিপিএম, পিপিএম), অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ার হোসেন, মাধবপুর সার্কেলের সিনিয়র এএসপি মহসিন আল মুরাদ, অফিসার ইনচার্জ মো: আলী আশরাফ, ইন্সপেক্টর (তদন্ত) চম্পক দাম, চুনারুঘাট ও জেলা পুলিশের অন্যান্য ইউনিটের অফিসার গণ উপস্থিত ছিলেন।

এসময় উপস্থিত পুলিশ কর্মকর্তাদের উদ্দেশ্যে গিয়াস উদ্দিন আহমদ বলেন, সততার সঙ্গে দায়িত্ব পালন করলে তার কৃতিত্ব শুধু পুলিশের একা নয়। পরিবার, দেশ ও জাতির জন্যও গর্ব এবং অহংকারের।

চুনারুঘাটে পুলিশের প্রতিটি কার্যক্রম বেশ দক্ষ বলেও ভূয়সী প্রশংসা করেন।

চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আলী আশরাফ জানান- দ্বি-বার্ষিক পরিদর্শনের অংশ হিসেবে অতিরিক্ত ডিআইজি পরিদর্শনে আসেন। পরিদর্শনের কার্যক্রম শেষে বিলেল সাড়ে ৫ টায় সকল অফিসার্স ফোর্সদের সাথে মতবিনিময় করে সন্ধায় থানা থেকে বিদায় নেন।

     এই ক্যাটাগরীর আরো খবর