1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

সাংবাদিক রতনের বিরুদ্ধে যুবলীগ সভাপতির মানহানী মামলা

জনমত নিউজ : হবিগঞ্জে সাংবাদিক আনিছুজ্জামান চৌধুরী রতনের বিরুদ্ধে ৫ কোটি টাকার মামলা হয়েছে। মঙ্গলবার সকালে হবিগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেড কগ- ০২ আদালতে এ মামলাটি করেন জেলার চুনারুঘাট উপজেলা যুবলীগের সভাপতি লুৎফুর রহমান চৌধুরী। আনিছুজ্জামান চৌধুরী হবিগঞ্জের স্থানীয় একটি পত্রিকা “দৈনিক বিজয়ের প্রতিধ্বনি” এর সম্পাদক ও প্রকাশক।

মামলার বিবরণে জানা যায়, গত ৩০ নভেম্বর আনিছুজ্জামান চৌধুরীর সম্পাদনা ও প্রকাশনায় হবিগঞ্জ থেকে প্রকাশিত ওই পত্রিকাটির ১ম পৃষ্ঠায় ‘চুনারুঘাট-মাধবপুর উপজেলা আ’লীগের কার্যকরী কমিটি সভার প্রতিবাদ প্রসঙ্গে’ শিরোনামে একটি প্রকাশিত সংবাদের প্রতিবাদ প্রকাশিত হয়। সেখানে উল্লেখিত তথ্যে লুৎফুর রহমানের পিতা ও তার পরিবারের সম্মান ক্ষুন্ন হয়েছে মর্মে তিনি এ মামলাটি দায়ের করেন।

মামলার আইজীবি এম এ সাঈদ জানান, পত্রিকায় প্রকাশিত সংবাদে আসামীদের ব্যাপক ক্ষতি হয়েছে। যার পরিমাণ কোটি টাকা। তাই তিনি বাধ্য হয়ে আদালতে মামলা দায়ের করেছেন।

এ ব্যাপারে সাংবাদিক আনিছুজ্জামান চৌধুরী জানান, ‘আওয়ামী লীগের দলীয় প্যাডে আমাদের পত্রিকার অফিসে একটি প্রতিবাদ আসে। যার প্রেক্ষিতেই প্রকাশিত সংবাদের প্রতিবাদটি প্রকাশিত হয়েছে। আমরা মামলাটি আইনী প্রক্রিয়ায় আদালতের মাধ্যমেই মোকাবেলা করবো।’

     এই ক্যাটাগরীর আরো খবর