1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

চুনারুঘাটের তাউশী’র খেলু বাহিনীর দৌড়াত্ম : এলাকাবাসীর অভিযোগ

স্টাফ রিপোর্টার :
চুনারুঘাটের তাউশী গ্রামের মামলাবাজ খেলু ও তার বাহিনীর অত্যাচারে অতিষ্ট এলাকাবাসী এমন অভিযোগ উঠেছে। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার জন্য প্রশাসনের প্রতি জোর দাবী জানিয়েছেন এলাকাবাসী। চুনারুঘাট উপজেলার উবাহাটা ইউনিয়নের তাউশী গ্রামের কু-খ্যাত মাদক ব্যবসায়ী ও মামলাবাজ খেলু মিয়া দীর্ঘদিন যাবত এলাকায় মাদকসহ বিভিন্ন অপকর্ম চালিয়ে আসছে। তার এহেন অপকর্মে কেউ প্রতিবাদ করলেই তার বিরুদ্ধে বিভিন্ন মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে আসছে বলে এলাকাবাসী জানান।

সরেজমিনে তাউশী ও বড়কোটা বাজারে গেলে স্থানীয় মেম্বার মোঃ আঃ হামিদ নিলু মিয়াসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিরা জানান, তাউশী গ্রামের মোবারক মিয়ার ছেলে খেলু মিয়া (৪২) সহ তার লোকজন দীর্ঘদিন যাবত এলাকায় মাদক ব্যবসা সহ নানান অপরাধ চালিয়ে আসছে। তার এসব অপ-কর্মকান্ডের বিরুদ্ধে কেউ মুখ খোলা মাত্রই কবলে পড়তে হয় বিভিন্ন মিথ্যা মামলার। এছাড়াও নানানভাবে হয়রানির স্বীকার হতে হয় প্রতিবাদকারীদের। এরই প্রেক্ষিতে মিথ্যা মামলার কবলে পড়তে হয়েছে তাউশি গ্রামের নিরীহ বাবুল মিয়া, জানেল মিয়াসহ ৪ জনকে।

জানা যায়- ১৬-১১-১৯ইং, শনিবারে উপজেলার বড়কোটা-শাকির মোহাম্মদ সড়কে মোটরসাইকেল দূর্ঘটনায় খেলু মিয়া ও ২জন আরোহী আহত হয়। এ ঘটনাকে পরিপাটিভাবে সাজিয়ে খেলু মিয়া ৪ জনের বিরুদ্ধে হবিগঞ্জ আদালতে একটি মিথ্যা মামলা দায়ের করে। পরে তার রোষানল আরো তীব্র হলে সম্প্রতি খেলু মিয়ার বাগিনা রুবেলের স্ত্রী সালমা আক্তার ও চাচাতো বোন তাসলিমা আক্তারকে বাদী করে হবিগঞ্জ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ফের মামলা দায়ের করায়। খেলু মিয়ার এমন দৌড়াত্মে আতঙ্কিত ও অসহায় হয়ে পড়েছেন পাড়া-পড়শীরা।

এলাকাবাসী আরো জানান, তাউশি গ্রামের জমির উদ্দীনের ছেলে ছায়েদ আকরাম, সিদ্দিক আলীর ছেলে রুবেল মিয়ার সেল্টার ও পরোচনায় খেলু মিয়া মাদক ব্যবসা সহ বিভিন্ন রকম অপকর্ম চালিয়ে যাচ্ছে। এদের অপকর্ম ও দৌড়াত্মে অতিষ্ট এলাকাবাসী। দিনকে দিন সমাজ ও সুষ্ঠু পরিবেশ নষ্ট হচ্ছে তাদের কু-কর্মের দ্বারা।
পরিশেষে তাদেরকে আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবী জানান স্থানীয়রা।

উল্লেখ্য- তাদের বিরুদ্ধে স্থানীয় মেম্বার নিলু মিয়ার ও এলাকার কয়েকজনের ভিডিও বক্তব্য রয়েছে।

     এই ক্যাটাগরীর আরো খবর