1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

চুনারুঘাটে ৩ ব্যবসা প্রতিষ্ঠানকে ভ্রাম্যমান আদালতের জরিমানা

জনমত নিউজ : রমজান মাসে বাজার মনিটরিং করে চুনারুঘাটে ভ্রাম্যমান আদালতের কার্যক্রম পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমান আদালতের ম্যাজিস্ট্রেট মোছা: তাহমিনা আক্তার। আজ সোমবার বিকেলে চুনারুঘাট উপজেলার পৌর শহরের দক্ষিণ বাজার এলাকায় অভিযান চালিয়ে ৩ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়। এ সময় ভ্রাম্যমান আদালতের ম্যাজিস্ট্রেট বিভিন্ন দোকান পরিদর্শন করে জিনিসপত্রের পাইকারি মূল্যের সাথে খুচরা মূল্যের পার্থক্য যাচাই করেন। রমজান মাসজুড়ে ব্যবসায়ীদের অতিরিক্ত মুনাফা না করার জন্য আহবান জানানো হয়।

পণ্যের মূল্য তালিকা না থাকায় মুদির দোকান হারুন ষ্টোরকে ২ হাজার টাকা, নোংরা পরিবেশের দায়ে আল মদিনা ফার্মেসীকে ৫শ’ টাকা ও কাইয়ুম মেডিকেলকে নিষিদ্ধ বডিফিট ঔষধ বিক্রির দায়ে ২হাজার টাকা জরিমানা করেন তাহমিনা আক্তার।

এ ব্যাপারে সহকারী কমিশনার (ভূমি) মোছাঃ তাহমিনা আক্তার বলেন, বিভিন্ন দোকান পরিদর্শন করে ব্যবসায়ীদের সতর্ক করেছি। তাদের অতিরিক্ত মুনাফা না করার পরামর্শ দেয়য়া হয়েছে। পুরো রমজান মাস আমাদের এই অভিযান চলবে। কোন অনিয়ম পাওয়া গেলে জেল জরিমানা করা হবে।

অভিযানের সময় উপস্থিত ছিলেন, চুনারুঘাট থানার এসআই কার্শী শর্মা, ভূমি অফিসের প্রধান সহকারী মানিক চন্দ্র কর, সাংবাদিক নুর উদ্দিন সুমন, রায়হান আহমেদ প্রমুখ।

     এই ক্যাটাগরীর আরো খবর