1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

চুনারুঘাট-মাধবপুর আসনে নৌকা প্রতীক প্রত্যাশী ফান্স প্রবাসী, সাংবাদিক ফারুক নওয়াজ খাঁন

ষ্টাফ রিপোর্টার : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করতে আগ্রহ প্রকাশ করেছেন, চুনারুঘাটের কৃতি সন্তান, ফ্রান্স প্রবাসী, বিশিষ্ট সাংবাদিক ফারুক নওয়াজ খাঁন সুমন।

হবিগঞ্জ-৪ (চুনারুঘাট-মাধবপুর) নির্বাচনী এলাকার প্রতি নিজের দায়বদ্ধতা ও উন্নয়নের অঙ্গীকারে বাংলাদেশ আওয়ামীলীগের প্রার্থী হবেন বলে জানিয়েছেন ফারুক নওয়াজ খাঁন।
বাংলাদেশে অবস্থানকালীন সময়ে ফারুক নওয়াজ খাঁন কুটনৈতিক সাংবাদিক হিসেবে দৈনিক সংবাদ ও ভোরের কাগজে কাজ করেছেন। ২০০৯সালে বিশ্ব জলবায়ু সম্মেলনে সংবাদ সংগ্রহের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরসঙ্গী ছিলেন তিনি। ২০১১ সাল থেকে ফ্রান্সে স্থায়ীভাবে অবস্থান করছেন সাবেক ছাত্রনেতা ও সাংবাদিক নেতা ফারুক নওয়াজ খাঁন।

ফ্রান্সে তিনি নিজের লেখনী দিয়ে প্রবাসে বাংলাদেশের অবস্থান ইতিবাচকভাবে তুলে ধরতে ভুমিকা রাখছেন। এছাড়াও সাংবাদিকতার পাশাপাশি ফ্রান্স আওয়ামীলীগ ও ইউরোপীয়ান আওয়ামীলীগের বিভিন্ন সাংগঠনিক কর্মকান্ডে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন।

তিনি ইউরোপের বাংলাদেশি সাংবাদিকদের সংগঠন অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের উপদেষ্টা।

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার নোয়ানী গ্রামে জন্মগ্রহণকারী ফারুক নওয়াজ ছাত্রলীগের একজন সক্রিয় নেতা ছিলেন। এর পাশাপাশি জয় বাংলা সাংস্কৃতিক ঐক্য জোট ও বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক কর্মকান্ডে সক্রিয় ভুমিকা রেখে চলেছেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন পাওয়ার ক্ষেত্রে ফারুক নওয়াজ খাঁন এগিয়ে থাকবেন বলে চুনারুঘাট-মাধবপুরের জনগণ মনে করেন।

ফারুক নওয়াজ খাঁন একাদশ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী, এ খবর শুনে ইতোমধ্যে নির্বাচনী এলাকায় ব্যাপক আলোচনা শুরু হয়েছে বলে জানা যায়।

     এই ক্যাটাগরীর আরো খবর