1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

নবীগঞ্জে ৫ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা করলেন ভ্রাম্যমান আদালত

নবীগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জের নবীগঞ্জে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৫টি ব্যবসা প্রতিষ্টানের কাছ থেকে বিভিন্ন মেয়াদে জরিমানা আদায় করা হয়েছে।

বুধবার (২৩ মে) বিকেলে উপজেলার ইনাতগঞ্জ বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো: তৌহিদ-বিন হাসান।

এ সময় তিনি মেয়াদ উত্তীর্ন পণ্যসামগ্রী রাখা, মিষ্টির দোকান ও খাবার হোটেলে অপরিচ্ছন্ন থাকায় মিষ্টি দোকাগুলোতে ভোক্তা অধিকার আইন ২০০৯ (৪৩) ধারায় ও অন্যান্য মুদি দোকানসহ ৫টি ব্যবসা প্রতিষ্ঠানকে নগদ টাকা জরিমানা ও অনাদায়ে এক মাসের জেল প্রদান করেন।

এ সময় ব্যবসায়ীরা জরিমানার টাকা পরিশোধ করেন। জরিমানা আদায়কৃত ব্যবসা প্রতিষ্ঠানগুলো হলো,ভাই ভাই রেষ্টুরেন্ট ৩ হাজার টাকা,সুভাষ মিষ্টান্ন ৩ হাজার,আদর্শ মিষ্টান্ন ভান্ডার সাড়ে ৩ হাজার, নৃপেন বাবু মুদি দোকান ৩হাজার ও প্রবীর মাষ্টারের মুদি দোকান থেকে ৩ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

এ সময় সাথে ছিলেন, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মো: এনামুল হক, নিরাপদ খাদ্য পরিদর্শক নুর-এ আলম সিদ্দিকী,ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ীর এ এসআই বিশ্বজিৎ ঘোষ, সাংবাদিক রাকিল হোসেন প্রমূখ।

     এই ক্যাটাগরীর আরো খবর