1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

বাহুবলে কুলাঙ্গার পুত্রের হাতে পিতা খুন

ষ্টাফ রিপোর্টার : হবিগঞ্জের বাহুবলে পুত্রের বটি দা’র কুপে আহত হয়ে বৃদ্ধ পিতা আকবর আলী হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় মারা গেছেন।

বুধবার সকাল ৯টার দিকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা গেছেন বলে নিশ্চিত করেছে থানা পুলিশ।

উপজেলার সাতকাপন ইউনিয়নের হরাইটেকা গ্রামে এ ঘটনাটি ঘটেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার হরাইটেকা গ্রামের মৃত আরফান উল্লার পুত্র আকবর আলী (৬৫) দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত নানা রোগে ভোগছিলেন। গত সোমবার (২রা এপ্রিল) দুপুরে পারিবারিক বিষয়াদি নিয়ে আকবর আলীর সাথে তার পুত্র তাজুল ইসলাম (২০) এর বাকবিতন্ডায় লিপ্ত হয়। এর কিছুক্ষণ পর পরিবারের লোকজন অসুস্থ পিতা আকবর আলীকে গোসল করানোর জন্য ঘর থেকে বের করেন।

এ অবস্থায় বদমেজাজী পুত্র তাজুল ইসলাম ধারালো বটি দা দিয়ে তাকে উপর্যুপরি কুপিয়ে ক্ষতবিক্ষত করে। এ সময় আকবর আলীর অপর পুত্র মনির মিয়া (১৭) তাকে বাঁচাতে এগিয়ে আসলে তাকেও কুপিয়ে জখম করে। পরে স্বজনরা গুরুতর আহতাবস্থায় আকবর আলী ও মনির মিয়াকে প্রথমে বাহুবল ও পরে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধিন অবস্থায় বুধবার সকালে আকবর আলী মারা যান।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে বাহুবল মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) গোলাম দস্তগীর আহমেদ বিষয়টি নিশ্চিত করে বলেন, সিলেটেই নিহতের ময়না তদন্ত সম্পন্ন করার প্রক্রিয়া চলছে। ঘাতক পুত্র তাজুল ইসলাম পলাতক রয়েছে।

     এই ক্যাটাগরীর আরো খবর