1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

বাহুবলে দুর্ধষ্য ডাকাতি

বাহুবল প্রতিনিধি: হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলা কমপ্লেক্স সংলগ্ন দু’টি বাসায় দুধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতদলের সদস্যরা ওই বাসায় অবস্থানরত লোকজনকে মারধোর করে লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়েছে।

রোববার (১ অক্টোবর) ভোররাতে উপজেলা পরিষদস্থ কিশলয় জুনিয়র হাই স্কুলের পশ্চিম দিকে লিটন চৌধুরী ও আব্দুল মন্নান-এর ভাড়া বাসায়। ডাকাত দলের প্রহারে আহত গৃহবধূসহ ২জনকে হাসপাতালে চিকিৎসা প্রদান করা হয়েছে।

খবর পেয়ে রোববার সকালে বাহুবল মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

সূত্র জানায়, বাহুবল বাজারস্থ কাসিমুল উলুম মসজিদ মার্কেটের দু’তলায় ‘মাহিন কম্পিউটার ও সাজঘর’-এর স্বত্ত্বাধিকারী লিটন চৌধুরী ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের অফিস সহকারী আব্দুল মন্নান উপজেলা কমপ্লেক্স সংলগ্ন পাশাপাশি বাসায় ভাড়ায় থাকেন।

শনিবার রাতে আব্দুল মন্নান ও তার পরিবারের সদস্যরা বাসায় ছিলেন না। তার বাসায় রাত্রিযাপন করেন তারই অফিসের কর্মচারী মহিউদ্দিন।

রোববার ভোররাত সাড়ে ৩টার দিকে ৯/১০ সদস্যের মুখোশধারী ডাকাতদল একযোগে ওই দু’বাসায় হামলা চালায়। ডাকাতদলের সদস্যরা দরজা ভেঙে বাসায় দু’টিতে প্রবেশ করে। এ সময় ডাকাত দলের সদস্যরা লিটন চৌধুরী ও তার স্ত্রী নাজু চৌধুরী এবং আব্দুল মন্নানের বাসায় রাত্রী যাপনকারী মহিউদ্দিনকে মারধোর করে।

ডাকাতদলের সদস্যরা লিটন চৌধুরী বাসা থেকে নগদ টাকা, স্বর্ণালংকার, মোবাইল ফোনসহ লক্ষাধিক টাকার মালামাল ছিনিয়ে নিয়ে যায়। এ সময় আব্দুল মন্নানের বাসা থেকে লুট হওয়া মালামালের হিসাব পাওয়া যায়নি।

রোববার সকালে বাহুবল-নবীগঞ্জ সার্কেলের সিনি. এএসপি রাসেলুর রহমান, বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মাজহারুল হক ও এসআই সোহেল মাহমুদ ঘটনাস্থল পরিদর্শন করেন। ডাকাতদলের প্রহারে আহতদের হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে এসআই সোহেল মাহমুদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, লিখিত অভিযোগ পাওয়া গেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

     এই ক্যাটাগরীর আরো খবর