1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

বিশ্বনাথে করোনা প্রতিরোধে ক্যাপ্টেন আসিফ ইকবালের নেতৃত্বে সেনাবাহিনীর প্রচারাভিযান

রায়হান আহমেদ : “সমরে আমরা, শান্তিতে আমরা, সর্বত্র আমরা দেশের তরে।” এই মন্ত্রে উজ্জ্বীবিত বাংলাদেশ সেনাবাহিনী সিলেট জেলার বিশ্বনাথ উপজেলায় সামাজিক দূরত্ব বজায় রাখতে এবং হোম কোয়ারেন্টাইন মেনে চলার জন্য ১৩ ইষ্ট বেংগল এর নিয়মিত প্রচার অভিযান চলমান।

শনিবার সকালে বিশ্বনাথ বাজার, আমতৈল বাজার, হাবড়া বাজার, রামপাশা বাজার এবং লামাকাজী বাজারে ১৩ ইষ্ট বেঙ্গল এর ক্যাপ্টেন মো: আসিফ ইকবাল এর নেতৃত্বে সচেতনতা ও সামাজিক দূরত্ব বজায় রাখতে মাইকিং করে এলাকাবাসীকে অবগত করেন। এ সময় রাস্তাঘাট এবং বাজারে অবস্থান করা বিভিন্ন লোকজনকে বাসায় ফেরত পাঠানো হয়। এছাড়াও তিন চাকার যানবাহন চেকিং করে দুইয়ের অধিক যাত্রী উঠানো থেকে বিরত রাখা হয়।

মাস্ক তুলে দিচ্ছেন, ক্যাপ্টেন আসিফ ইকবাল।

বিশ্বনাথ বাজার, আমতৈল বাজার, হাবড়া বাজার, রামপাশা বাজার এবং লামাকাজী বাজারে জনসমাগম এড়িয়ে চলা, প্রয়োজনীয় কাজ ব্যতিত অযথা বাহিরে ঘোরাঘুরি না করে নিজগৃহে অবস্থান করা, চলার সময় একজন থেকে আরেকজনের দূরত্ব মিনিমাম ৩ ফিট নিশ্চিত করা, মাস্ক পরিধান করা, জন সাধারনের মাঝে মাস্ক বিতরণ এবং এলাকায় এলাকায় স্বাস্থ্য সচেতনতামূলক ক্যাম্পেইন পরিচালনা করেন।

দোকানপাট এবং কাঁচাবাজারের দোকানসমূহ হতে কেনাকাটার সময় ক্রেতা এবং বিক্রেতার মধ্যে নিরাপদ দূরত্ব বজায় রাখার জন্য সকলকে অনুরোধ করেন।

উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট এবং সেনাবাহিনীর যৌথ প্রচারণায় বাজার এলাকা জনসমাগম মুক্ত হয়।
বিভিন্ন সচেতনতামূলক কার্যক্রম শেষে বিশ্বনাথ উপজেলায় সেনাবাহিনীর টহল চলমান থাকবে।

     এই ক্যাটাগরীর আরো খবর