হেলিয়স হোল্ডিং কোম্পানির এম.ডি চুনারুঘাটের মালেকের তত্ত্বাবধানে প্রি-পেইড গ্যাস মিটারের উদ্বোধন

রায়হান আহমেদ, চুনারুঘাট (হবিগঞ্জ) : জাপানের হেলিয়স হোল্ডিং কোম্পানি লি. এর বাংলাদেশ শাখার এম.ডি এম এ মালেক এর তত্ত্বাবধানে এই প্রথম প্রি-প্রেইড গ্যাস মিটারের উদ্বোধন করা হয়েছে। গত রোববার সকালে ঢাকা গুলশান নিকেতনে গ্যাস মিটারের উদ্বোধন করেন, তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লি. এর এম.ডি ইঞ্জিনিয়ার মীর মশিউর রহমান এমপি। এসময় উপস্থিত ছিলেন, হেলিও হোল্ডিং কোম্পানি লি. এর চেয়ারম্যান ইওসি অনদা, তিতাস গ্যাস কোম্পানির প্রজেক্ট ডাইরেক্টর ইঞ্জিনিয়ার ফয়েজ আহমেদ, জাপান থেকে আগত ইঞ্জিনিয়ার কনিইয়াকি, কনিইয়াকি কাওয়াবে, গুলশান নিকেতনের সোসাইটি চেয়ারম্যান সহ বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা-কর্মচারী বৃন্দ।
উক্ত প্রি-প্রেইড গ্যাস মিটার উদ্বোধনের মাধ্যমে বাংলাদেশে এই প্রথম মিটারের মাধ্যমে বাসা-বাড়ীতে গ্যাস মনিটরিং এর প্রচলন শুরু হলো।
প্রসঙ্গত, হেলিয়স হোল্ডিং কোম্পানির বাংলাদেশ শাখার ম্যানেজিং ডাইরেক্টর এম এ মালেক হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার নরপতি গ্রামের কৃতি সন্তান। তিনি দীর্ঘদিন জাপানে কর্মে ন্যাস্ত ছিলেন। এম এ মালেক একাধারে শ্রীকুটা বাজার কমিটি ও রাসো সমাজকল্যাণ সংস্থার সভাপতি ও জনমত নিউজের উপদেষ্টা। তিনি দুই ছেলের জনক।

     এই ক্যাটাগরীর আরো খবর

ge-418" />