1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com

ছাত্রদল নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দেয়ায় সাবেক এমপি শাম্মী আক্তারের নিন্দা

চুনারুঘাট প্রতিনিধি : হবিগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি এমদাদুল হক ইমরান, সিনিয়র সহ-সভাপতি জিল্লুর রহমান ও সাধারণ সম্পাদক রুবেল আহমেদ চৌধুরীসহ ২৯ নেতাকর্মীর বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মামলা দেয়ায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন সাবেক এমপি, হবিগঞ্জ জেলা বিএনপির ১ম যুগ্ম-সম্পাদক ও বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক শাম্মী আক্তার।
গতকাল এক বিবৃতিতে সাবেক এমপি, হবিগঞ্জ জেলা বিএনপির ১ম যুগ্ম-সম্পাদক ও বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক শাম্মী আক্তার বলেন হবিগঞ্জ একটি শান্তিপ্রিয় শহর।
এই শহরে রাজনৈতিক ও সামাজিক সম্প্রীতির ঐতিহ্য রয়েছে।
যা বাংলাদেশের অন্য কোন জেলা শহরে নেই।
কিন্তু বিনা মেঘে বজ্রপাতের মত এই শহরকে উত্তপ্ত করার অপচেষ্টা করা হচ্ছে। কিন্তু বিএনপি কারো পাতানো ফাদে পা দিবে না।
আগামী সংসদ নির্বাচনে থেকে দুরে রাখার জন্যই ছাত্রদল নেতাকর্মীর বিরুদ্ধে মিথ্যা, সাজানো ও কাল্পনিক অভিযোগ এনে পুলিশ মামলা দিয়েছে।
কিন্তু তাদের জানা নেই, মামলা দিয়ে বিএনপি অঙ্গসংগঠনের নেতা কর্মীদের রাজপথ থেকে দুরে রাখা যাবে না।
বিএনপির অতীতে রাজপথে ছিল, বর্তমানেও আছে ও ভবিষতেও থাকবে।
একটি সহায়ক সরকারের অধীনে নির্বাচন অনুষ্টিত হলেই বিএনপি সেই নির্বাচনে থাকবে। কোন অপশক্তি বিএনপিকে নির্বাচনের মাঠ থেকে সরে রাখতে পারবে না।
তাই আশা করি, হবিগঞ্জ আইন শৃংখলা বাহিনীর শুভ বুদ্ধির উদয় হবে এবং মিথ্যা মামলার দায় থেকে ছাত্রদল নেতাকর্মীদের মুক্তি দিবে।
সাবেক এমপি, হবিগঞ্জ জেলা বিএনপির ১ম যুগ্ম-সম্পাদক ও বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক শাম্মী আক্তার অনতিবিলম্বে গ্রেফেতার হওয়া ছাত্রদল নেতাদের নিঃশর্ত মুক্তির দাবী জানান।

     এই ক্যাটাগরীর আরো খবর